তৈয়বুর রহমান কিশোর, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের বড়গা এলাকার একটি কওমী মাদরাসার এক ছাত্রকে ধর্ষন (বলৎকার) করার ঘটনায় মাদরাসাটির প্রিন্সিপাল ও দিঘিরপাড় জামে মসজিদদের ইমাম আরিফ বিল্লাহর (৩৫) নামে ধর্ষন (বলৎকারের মামলা হয়েছে। মামলা নম্বর ১৩।

ওই শিশু ছাত্রের (১২) পিতা ইমরান মোল্যা বাদি হয়ে রবিবার রাতে (ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক (র্ধর্ষন) বলৎকারের মামলা করেন। মামলা সূত্রে জানা যায়, গত ১৮ এপ্রিল রমজান মাসে সেহরি খেয়ে ওই ছাত্রকে নিয়ে দিঘিরপাড় জামে মসজিদের ভেতরে শিশুটিকে বলৎকার করে। তার কয়েক মাস পর গত ১ আগস্ট রাতে মসজিদে ঘুমানোর কথা বলে মাদরাসা থেকে মসজিদে নিয়ে আবারও বলৎকার করে।

ঘটনার পর ছাত্র মাদরাসায় যাওয়া বন্ধ করে দেয়। ঘটনাটি সম্প্রতি জানা জানি হলে রবিবার (১১ সেপ্টেম্বর) ওই শিশুর বাবা বাদি হয়ে মামলা করেন। মামলার পর সোমবার ভোরে পুলিশ আসামি আরিফ বিল্লাহকে দিঘিরপাড় এলাকা থেকে গ্রেপ্তার করে। আরিফ বিল্লাহর বাড়ি পাশের আলফাডাঙ্গা গ্রামের শিকারপুর গ্রামে।

থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, মাদরাসা ছাত্রকে বলৎকারের ঘটনায় ওই ছাত্রর বাবা বাদি হয়ে মামলা করেছেন। মামলার পর আসামিকে গ্রেপ্তার করে ফরিদপুর আদালতে প্রেরন করা হয়েছে। ছাত্রকে ১৬৪ ধারা জবানবন্দিও জন্য ফরিদপুর পাঠানো হয়েছে।